তারিখ : ২২ জুন ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমে উঠেছে ঈদ বাজার

ভালুকায় জমে উঠেছে ঈদ বাজার
[ভালুকা ডট কম : ১২ জুন]
রমজানের শেষ মুহূর্তে ভালুকা উপজেলা সদর, সিডস্টোর ও মাস্টারবাড়ি এলাকার শপিং মল,মার্কেট গুলোতে বেচা-কেনা  জমে উঠেছে। দোকানীরা ফুটপাতে পশরা সাজিয়ে বসেছে স্বল্প আয়ের মানুষের জন্য। মার্কেট ও ফুটপাতে  কোথাও তিল ধরার ঠাঁই নেই। ক্রেতাদেরকে আকৃষ্ট করার জন্য বিভিন্ন মার্কেট,বিপণী গুলো সাঁজানো হয়েছে রংবে রংএর বাতি দিয়ে আলোকসজ্জা করে।

এ ছাড়া দোকান গুলোতে পণ্যের ছাড় ও লোভনীয় লটারির কুপনের মধ্যেমে বিভিন্ন পূরস্কার ঘোষণা করা হয়েছে। গার্মেন্টের দোকান গুলোতে দেশিয় পণ্যের চেয়ে ভারতীয় বিভিন্ন সিরিয়ালের নায়ক- নায়িকাদের বিভিন্ন ডিজাইনের জামাই তরুণ তরুণীদের পছন্দ। তরুণীদের পছন্দের শীর্ষে রয়েছে প্রজাপতি ড্রেস, গাউন,লং ফ্রগ,পার্টি ফ্রগ ও ঢালী ফ্রগ। তরুণদের পছন্দের মাঝে রয়েছে পাঞ্জাবি,শার্ট,প্যান্ট,জুতা, টি শার্ট ইত্যাদি। এ সব কাপড়ের মূল্য ১হাজার থেকে ৫হাজার টাকা পর্যন্ত। এ ছাড়াও কসমেটিক্স,সেন্ট,আতর, জুয়েলারী, জুতা দোকান গুলোতেও ভিড় কমতি নেই। দোকানিরা মধ্যরাত পর্যন্ত বিক্রি নিয়ে ব্যস্ত থাকেন। নিরাপত্তার জন্য বিভিন্ন মার্কেটের সামনে পুলিশ প্রহারা রয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই