তারিখ : ২২ জুন ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর শহরে পৌর কর্তৃপক্ষ ধ্বংস করল ভেজাল খাদ্য

গৌরীপুর শহরে পৌর কর্তৃপক্ষ ধ্বংস করল ভেজাল খাদ্য
[ভালুকা ডট কম : ১২ জুন]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার (১২ জুন) পৌর শহরে বিভিন্ন হোটেল ও খাদ্যের দোকানে ভেজাল খাদ্য পরিদর্শন করা হয়। পরিদর্শন কালে বেশ কয়েকটি হোটেলে ভেজাল খাদ্য ধ্বংস করা হয় এবং ভেজাল খাদ্য সামগ্রী বিক্রি না করার জন্য সতর্ক করা স্থানীয় হোটেল মালিকদের।

পৌর স্যাানটারী ইন্সপেক্টর শফিকুল ইসলাম জানান গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের অফিস আদেশে এ ভেজাল খাদ্য পরিদর্শন অভিযান পরিচালিত হয়েছে। এসময় গৌরীপুর পৌর শহরের উত্তর বাজারে মন্ডল মিষ্টান্ন ভান্ডার ও স্বপন মিষ্টান্ন ভান্ডারে ভেজাল খাদ্য সামগ্রী ধ্বংস করা হয় এবং পরিবশে দূষণ ও নোংরা পরিবেশে খাদ্য সামগ্রী তৈরী থেকে বিরত থাকার জন্য তিন তারা হোটেলের মালিক সুমন মিয়া, হোটেল মালিক জয়নাল, মা লক্ষী মিষ্টান্ন ভান্ডারের মালিক দীলিপ ঘোষ, হোটেল সুরমার মালিক মোসলেম উদ্দিনকে সতর্ক করা হয়।

এ অভিযানে খাদ্য পরিদর্শক হিসেবে সাথে ছিলেন গৌরীপুর পৌরসভার প্রধান সহকারি মাসুদ করিম, বাজার পরিদর্শক আবুল খায়ের, আদায়কারী সুজানুল হক, কঞ্জাভেন্সী সুপারভাইজার আবু বক্কর ছিদ্দিক, টিকাদানকারী রতন কুমার চৌহান, শেখ রুকন উদ্দিন, সৈয়দ শরিফুল ইসলাম। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই