তারিখ : ২০ আগস্ট ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৬বছরে শিশুকে ধর্ষণের চেষ্টাঃ আটক-১

ভালুকায় ৬বছরে শিশুকে ধর্ষণের চেষ্টাঃ আটক-১
[ভালুকা ডট কম : ১২ জুন]
ভালুকা উপজেলার কাশর এলাকায় মিল শ্রমিকের এক শিশু কন্যাকে ধষর্ণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায়। গণ পিটুনিদিয়ে ধর্ষণের চেষ্টা কারীকে পুলিশে সোপর্দ করে স্থানী জনগণ।

জানাযায়,ঘটনার দিন ইফতারের পর স্থানীয় একটি পোষাক কারখানার কোয়ালিটি শিফট ইনচার্জ  মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি একই এলাকার নারী শ্রমিকের শিশু কন্যাকে তার থাকার ঘরে ডেকে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধষর্ণের করার চেষ্টা করে। এ সময় বিদ্যুৎ চলে আসলে মোহাম্মদ আলী শিশুটিকে ছেড়ে দেয়। ঘটনাটি শিশুটি বাসার মালিকের স্ত্রীকে জানালে তিনি শিশুটার মাকে ফোনে জানালে তিনি মিলের কাজ শেষে বাসায় এসে মোহাম্মদ আলীকে বিষয়টা জিজ্ঞেস করেন কেন তার মেয়েকে তিনি ডেকে আনলেন। এ সময় আশপাশের উপস্থিত মহিলারা মোহাম্মদ আলীকে বেদম মারধর করে আহত করে এবং আটক করে ভালুকা মডেল থানায় খবর দেয়। শিশুটি স্থানীয় একটি মাদাসায় প্রথম শ্রেণীতে পড়া লেখা করে।

ভালুকা মডেল থানার এস,আই জীবন চন্দ্র বর্মন আহত মোহাম্মদ আলী ও ভিকটিমকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিমকে মচিমহায় প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে,অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই