তারিখ : ২২ জুন ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাস্টার একাডেমীর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভালুকায় মাস্টার একাডেমীর ইফতার মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ জুন]
ভালুকা পৌরসভার এক নং ওয়ার্ড ভান্ডাব এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পশ্চিম সংলগ্ন 'মাস্টার একাডেমী'তে ১১জুন সোমবার বিকালে এক  ইফতার মাহফিলের আয়োজন করা হয়। একাডেমীর প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত ইফতার মাহফিলে একাডেমীর স্কুল ও কোচিং শাখার সকল ছাত্রছাত্রী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিথি ছিলেন মেদুয়ারী দাখিল মাদ্রাসার সুপারিন্টেনডেন্ট মাওলানা গোলাম মোস্তফা, ভালুকা ডিগ্রী কলেজের শরীরচর্চা শিক্ষক মোঃ মনির হোসেন ঢালী, পানিভান্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ মাসুদ পাঠান ও ইঞ্জিনিয়ার মোঃ  আতাউর রহমান। অনুষ্ঠানে ছাত্রছাত্রীগন কোরআন তেলাওয়াত, হামদ, নাত ও গজল পরিবেশন করে। ইফতারের পূর্বে মাওলানা মাসুম বিল্লাহ দেশ ও জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা এবং যারা মারা গিয়েছেন তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করে মহান আল্লাহ তায়ালার দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিল শেষে ভালুকা 'মাস্টার হাসপাতালে'র পক্ষ থেকে উপস্থিত সবাইকে ইফতারের প্যাকেট তুলে দেওয়া হয়। মাস্টার হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাঃ মুশফিকুর রহমান  উপস্থিত সকল অতিথি, ছাত্রছাত্রী, শিক্ষকমন্ডলী ও অভিভাবকদের আন্তরিক ধন্যবাদ জানান। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই