তারিখ : ২০ আগস্ট ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮
ত্রিশালে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান
[ভালুকা ডট কম : ০৬ জুন]
ময়মনসিংহের ত্রিশালে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজিত কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে ফারহানা ইয়াসমিন পেল শ্রেষ্ঠ শিক্ষার্থীর সম্মাননা।পিইসি, জেএসসি ও এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থী ফারহানা ইয়াসমিন শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়ে পেলেন সম্মাননা। পৌরশহরের মধ্যবাজার এলাকার বাসিন্দা মাওলানা নূরুল ইসলামের সর্বকনিষ্ঠ সন্তান ফারহানা ইয়াসমিন ত্রিশাল মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে আরও ৪৭ জন শিক্ষার্থী, একজন শ্রেষ্ঠ স্কাউট, শ্রেষ্ঠ স্কাউটগ্রুপ ও একজন নারী ও পুরুষ শ্রেষ্ঠ স্কাউট শিক্ষকের  মাঝে ক্রেস্ট বিতরন করা হয়। এছাড়াও শ্রেষ্ঠ ৪ প্রধান শিক্ষক, ৪ শিক্ষক ও ৪ শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুজাফর রিপন, উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার শাহনাজ পারভীন, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিমুল হক তরফদার, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম,সাধারন সম্পাদক মোস্তাপিজুর রহমান নোমান প্রমূখ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই