তারিখ : ২২ জুন ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বিশ্বকাপ উন্মাদনায় পতাকা উড়ানো ও জার্সির বাজার

ত্রিশালে বিশ্বকাপ উন্মাদনায় পতাকা উড়ানো ও জার্সির বাজার
[ভালুকা ডট কম : ০১ জুন]
বিশ্বকাপ ফুটবল খেলার দিন যতই ঘনিয়ে আসছে ততই উৎসাহ উদ্দিপনা সমথর্কদের মাঝে বেশী দেখা যাচ্ছে।কোন দল চ্যাম্পিয়ন হবে এ নিয়ে  আলোচনার ঝড়  ততই বেশী বইছে। কার দল এবার চ্যাম্পিয়ন হবে এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা পর্যালোচনা।আর্জেন্টিনা ও ব্রাজিলের সমথর্কদের মাঝে বিশ্বকাপ ট্রফি নিয়ে ছুড়ছে চ্যালেঞ্চ চলছে বাজি।

ময়মনসিংহের ত্রিশাল পৌর শহর সহ ১২টি ইউনিয়নে ক্রীড়ামোদিদের মাঝে  নিজ নিজ দলের কে কত বড় পতাকা উড়াতে পারে তা নিয়ে  চলছে প্রতিযোগীতা।পৌর শহরের বড় বড় বিল্ডিংয়ে শোভা পাচ্ছে নিজ নিজ দলের বিশাল বিশাল পতাকা। গ্রামের বড় বড় গাছেও শোভা পাচ্ছে আর্জেন্টিনা ব্রাজিলের পতাকা। ধুম পড়েছে স্ব স্ব দলের জার্সি কিনার ।আর্জেন্টিনা ব্রাজিলের  সমর্থকরা জার্সি পড়ে জানান দিচ্ছে আমরাই সেরা ।মটর সাইকেল  বাইসাইকেলেও শোভা পাচ্ছে আর্জেন্টিনা ব্রাজিল, র্জামানীর ছোট ছোট পতাকা ।ত্রিশালে  বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা,ব্রাজিল,জার্মানী,ফান্সের সমর্থকবেশী ।

আর্জেন্টিনার সমর্থক সাংবাদিক দেলোয়ার জানান মেসির যাদুতে এবার আমরা চ্যাম্পিয়ন হব। জার্মানীর সমর্থক সাংবাদিক শামীম চ্যালেঞ্চ করে বলেন যাই বলেন এবার বিশ্বকাপে খেলায় নৈপন্যদেখিয়ে চ্যাম্পিয়ন হবে জার্মানী ।ব্রাজিল সমর্থক ছাত্র জাহিদ এ প্রতিনিধিকে বলেন যে যাই বলে বলতে দিন এবার বিশ্বকাপেসেরা দল হিসাবে ব্রাজিল এগিয়ে।নেইমারের খেলার কৌশলে অন্য দলকে বাজিমাত করে এবার বিশ্বকাপ ছিনিয়ে নিবে। আর্জেন্টিনা ব্রাজিলের  সমর্থকরা  ব্যবসায়ী বাপ্পী সরকার জার্সি পড়ে জানান দিচ্ছে আমরাই সেরা ঈদ উৎসব  ও বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে দর্জিরা ব্যস্ত সময় পার করছেন ।

পৌর শহরে ফেরিওয়ালাদেরকেও  বিভিন্ন দলের পতাকা নিয়ে  সকাল থেকে সন্ধা পর্যন্ত বিক্রি করতেদেখা যাচ্ছে।ক্রীড়ামোদিদের  বিশ্বকাপ ফুটবল যেন আনন্দের খোড়াক সমর্থকদের উৎসব।স্বপ্নের বিশ্বকাপ ফুটবলখেলার পর্দা উঠার অপেক্ষায় প্রহর গুনছে নিজ নিজ দলের সমর্থকগন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই