তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার পাড়াগাঁও ছাত্র সংঘের আলোচনা সভা ও ইফতার মাহফিল

ভালুকার পাড়াগাঁও ছাত্র সংঘের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ মে]
ভালুকা উপজেলার পাড়াগাঁও ছাত্র সংঘের উদ্যোগে বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসায় ২৭মে রবিবার বিকাল ৩ ঘটিকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে কোরআন প্রতিযোগিতা, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি মোহাম্মদ শাকিব খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ মিনার হোসেন। বক্তব্য রাখেন এস,এম আঃ জলিল মাষ্টার, মুফতি রফিকুল ইসলাম, সাবেক জেলা ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রেজাউল আলম,সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম,সুহানুর রহমান সোহাগ, সংগঠনের সদস্য সচিব সাব্বির রহমান।

এ সময় পাড়াগাঁও এক্সিলেন্ট সিরামিকস এর সুপারভাইজার মোঃ আঃ আজিজ,২নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারন সম্পাদক আবুল কাশেম,২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন অনিক,পাড়াগাঁও ছাত্র সংঘের উপদেষ্টা মোঃ রাকিব মোল্লা,আল কুরআন ফাউন্ডেশনের পরিচালক হাবিবুল্লাহ জিহাদি, সমাজ সেবক আলী আজগর, মুক্কেছ আলী,বন্ধান প্রি-ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক রেজাউল খান শামীম,সংগঠনের সদস্য শেখ রাসেল,ফয়সাল আহাম্মেদ, মাসুদ রানা,নকিব,আবু বকর সিদ্দিক,মাসুম রানা,ফরহাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কুর-আন থেকে তেলাওয়াত করেন-সাংস্কৃতি সম্পাদক রবিউল হাসান রিফাত, দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসার সহকারী মৌলভী আলহাজ মাওলানা মোঃ আসাদুজ্জামান।অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারন সম্পাদক মোঃ মনির হোসাইন। # 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই