তারিখ : ২১ অক্টোবর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিদ্যুতের আলোয় আলোকিত হলো রাণীনগরের ৪শতাধিক বাড়ি

বিদ্যুতের আলোয় আলোকিত হলো রাণীনগরের ৪শতাধিক বাড়ি
[ভালুকা ডট কম : ২৭ মে]
‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর রাণীনগরে বড়গাছা ইউনিয়নে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার বড়গাছা ইউনিয়ন আ’লীগের আয়োজনে ভাটকৈ বাজারে এক অনুষ্ঠানের মাধ্যমে এই বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়।

এদিন বড়গাছা ইউনিয়নের ভাদালিয়া, লক্ষ্মীগোলা, আমিরপুর, ভাটকৈ, বড়গাছা, গহেলাপুর, কাটরাশইন, গ্রিরিগ্রাম, দৈউলা গ্রামে ৪ শত ২৫ ঘরে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদানের মাধ্যম শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়। বড়গাছা ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: সামছুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: সাহাদত সায়েম, কার্য নির্বাহী সদস্য মো: আসাদুজ্জামান নুরুল, রাণীনগর পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মো: আসাদুজ্জামান, বড়গাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শফিকুল ইসলাম শফু, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম বাবলু, বড়গাছা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো: মহসিন মল্লিকসহ ইউনিয়ন আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই