তারিখ : ২২ জুন ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পিতার উস্কানিতে ছেলে পিটালো গর্ভধারিনীকে,পিতা আটক

ভালুকায় পিতার উস্কানিতে ছেলে পিটালো গর্ভধারিনীকে,পিতা আটক
[ভালুকা ডট কম : ২৬ মে]
ভালুকায় ডিপ্লোমা প্রকৌশলী ছেলে কাউসার আহাম্মেদ পিতার উস্কানিতে লোহা পাইপ দিয়ে তাঁর মা মমতাজ বেগমকে পিটিয়ে গুরুতর জখম করেছে। আহত  মা ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে স্বামী আব্দুল মালেককে পুলিশ আটক করেছে।ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলা হবিরবাড়ি সিডস্টোর এলাকায়। এ ঘটনায় মমতাজ বেগম বাদী হয়ে ভালুকা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানাযায়, হবিরবাড়ি এলাকার আব্দুল মালেকের ছেলে কাউসার দীর্ঘ দিন যাবত ছোট খাটো বিষয় নিয়ে তাঁর গর্ভধারিনী মা মমতাজ বেগম(৪০)কে প্রায় সময় নির্যাতন করতো। দীর্ঘদিন প্রেমে করে গত দু মাস পূর্বে প্রতিবেশি এক মেয়েকে কাউসার বিয়ে করে। গত দু দিন পুর্বে ছেলের বৌ স্বর্ণাঙ্কার নিয়ে বাপের বাড়িতে বেড়াতে যায়। এ নিয়ে ঘটনার দিন দুপুরে ছেলের সাথে তাঁর মার কথা কাটাকাটি হয়। এ সময় পিতা আব্দুল মালেক তাঁর ছেলেকে উস্কানি দিলে কু-সন্তান কাউসার তার মা মমতাজকে গ্যাসের পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা মমতাজ বেগমকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় মামতাজ বেগম বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ ঐ কু সন্তান কাউসা কে না পেয়ে তাঁর স্বামীকে আটক করে ।ভালুকা মডেল থানা অফিসা ইনচার্জ ফিরোজ তালুকাদার (পিপিএম বার) বলেন,মাকে ছেলে নির্যাতন করার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই