তারিখ : ২২ জুন ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিশুকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার চেষ্টা

গৌরীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার চেষ্টা
[ভালুকা ডট কম : ২৬ মে]
৩য় শ্রেণির ছাত্রীকে রাতে ফুসলিয়ে বাড়ি থেকে নির্জন স্কুলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় স্থানীয় রিপন মিয়া (৩০) নামে এক লম্পট যুবক। ধর্ষণে ব্যর্থ হয়ে শিশুটিকে আমানবিক নির্যাতন শেষে গলায় গামছা পেঁচিয়ে হত্যার চেষ্টা করা হয়। এসময় শিশুটির আত্মচিৎকারে অভিভাবকরা ঘটনাস্থলে উপস্থিত হলে লম্পট যুবক দৌড়ে পালিয়ে যায়। গুরুতর আহত শিশুটি গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার (২৫ মে) রাত ৮ টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের ভালুকাপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। শিশুটির চাচা জানান ঘটনারদিন রাতে প্রতিবেশী মৃত আব্দুল হামিদের লম্পট পুত্র রিপন মিয়া তার ভাতিজিকে ফুসলিয়ে বাড়ির পাশ্ববর্তী বহেড়াতলা সঃপ্রাঃবিঃ নামে স্কুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এদিকে শিশুটিকে বাড়িতে না পেয়ে তিনি এবং তার অভিভাবকরা আশপাশে খুঁজতে বের হলে শিশুটির আত্মচিৎকার শুনে উল্লেখিত স্কুল থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করেন। এসময় লম্পট রিপন মিয়া দৌড়ে পালিয়ে যায়।

আহত শিশুর বরাত দিয়ে চাচা জানান ধর্ষণে ব্যর্থ হয়ে রিপন তার ভাতিজিকে অমানবিক মারধর করে গলায় গামছা পেঁচিয়ে মেরে ফেলার চেষ্টা করে। ঘটনারদিন রাতেই শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মেয়েটিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। উক্ত ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই