তারিখ : ২১ অক্টোবর ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাট থানা চত্ত্বরে ফলজ গাছের চারা রোপন

হালুয়াঘাট থানা চত্ত্বরে ফলজ গাছের চারা রোপন
[ভালুকা ডট কম : ২৪ মে]
বৃহঃপতিবার সকালে হালুয়াঘাট থানা চত্ত্বর এলাকায় ফলজ বৃক্ষের চারা রোপন করা হয়েছে।  সুত্রে জানা যায়, হালুয়াঘাট-ধোবাউড়া সার্কেলের  সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম ও অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদারের উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়েছে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম বলেন, থানার সৌন্দর্য বৃদ্ধি এবং আগামী প্রজন্মে যারা অত্র থানায় চাকরি করতে আসবে তাদের ফলজ চাহিদা নিরসনের লক্ষ্যেই এই উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন, হালুয়াঘাট থানায় ১০০ টি চারা রোপন করা হবে। পাশাপাশি আগামী শনিবার তারাকান্দা থানায় ৪৫০টি ও জুনের প্রথম সপ্তাহে ফুলপুর থানায় ১৫০টি ফলজ গাছের চারা রোপনের উদ্যোগ নেয়া হয়েছে।

ওসি জাহাঙ্গীর আলম বলেন, আমরা ভবীষ্যতের কথা চিন্তা করেই বনায়ন কর্মসূচীর অংশ হিসেবে গাছের চারা রোপন করেছি। এতে থানার শ্রী বৃদ্ধি ও ফলজ চাহিদাও মিটবে। চারা রোপনের সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া (খুররম) সহ আরও অনেকেই। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই