তারিখ : ২২ জুন ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মসজিদ নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে আহত- ৮

ভালুকায় মসজিদ নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে নারী পুরুষসহ আহত- ৮ বাড়ি ঘর লুটপাট     
[ভালুকা ডট কম : ২৪ মে]
ভালুকা উপজেলার মেদুয়ারী দক্ষিন পাড়া বায়তুল আমান জামে মসজিদ এর নতুন ভবন নির্মাণ কাজ করাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে উভয় পক্ষের সংঘর্ষে নারী পুরুষ সহ ৮ জন আহত হয়েছে। এ সময় বাড়ি ঘর লুটপাট ও অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। আহতদের মাঝে এক পক্ষের ৪ জনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জনা যায়, উপজেলার ২নং মেদুয়ারী ইউনিয়নের মেদুয়ারী দক্ষিন পাড়া বায়তুল আমান জামে মসজিদ এর নতুন ভবন নির্মাণ কাজ হিমেলের দায়িত্বে চলা অবস্থায় প্রতিবেশি আফতাব উদ্দিন ওই কাজে বাঁধা দেয়। ওই বাঁধা দেওয়াকে কেন্দ্র করে হিমেল ও আফতাব উদ্দিনের মাঝে সংঘর্ষ হয়। এ সময় হালিম তাদের মারপিট ফিরাতে আসে।

হালিম হিমেলের পক্ষ নিয়ে কথা বলায় আফতাব উদ্দিনের দুই ছেলে সুজন ও রাহাতের নেতৃত্বে হালিমের বাড়িতে হামলা চালালে আবারও সংঘর্ষ বাঁধে এসময় হালিম (৭০), স্ত্রী আমিরুন নেছা (৬০), ছেলে আমিরুল ইসলাম (৩৫), নাতী সুহান আহাম্মেদ (১৪), ও হিমেল (২২), আফতাব উদ্দিন (৫৫), স্ত্রী ফাতেমা (৫০), ছেলে সুজন আহত হন। স্থানীয়রা গুরুতর আহত হালিমের বাড়ির লোকজনদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় হালিমের বাড়িতে কোন লোকজন না থাকায় আফতাব উদ্দিনের নেতৃত্বে বাড়িতে অগ্নি সংযোগ করে ও ঘরের আসবাপত্রসহ ১ লক্ষ টাকা মূল্যের ২টি গাভি দিন দুপুরে লুট করে নিয়ে যায়।

আহত হালিম জানান, আমি শুনেছি আমার বাড়ি ঘরে সমস্ত জিনিসপত্র আফতাব উদ্দিন ও তাঁর দুই ছেলে সুজন, রাহাত লুটপাট করে নিয়ে বাড়ির আসবাপত্রে অগ্নি সংযোগ করেছে। এমনকি আমার দুইটি গাভী গরু নিয়ে গেছে।

অভিযোক্ত আফতাব উদ্দিন জানান, আমার বাড়ি আমি দখলে নিয়েছি এবং ময়লা আবর্জনা পুড়ে পরিস্কার করেছি এবং আমার গরু আমি নিয়ে এসেছি। =ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরুজ তালুকদার (পিপিএম বার) জানান, এ ঘটনায় আমি এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।#   






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই