তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসার শতভাগ ফলাফল

ভালুকার বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসার শতভাগ ফলাফল অর্জন
[ভালুকা ডট কম : ০৬ মে]  
ভালুকা উপজেলাধীন বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসাটি অতীতের সফলতার ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে ২০১৮ সালের দাখিল পরীক্ষাতেও শতভাগ ফলাফল অর্জন করেছে। উল্লেখ্য মাদরাসাটি শুরু থেকে অদ্যাবধি দাখিল,জেডিসি ও সমাপনী পরীক্ষায় আশাব্যঞ্জক ফলাফল অর্জনসহ বোর্ড মেধা তালিকায় স্থান দখল করে ভালুকার শ্রেষ্ঠ দ্বীনি বিদ্যাপিঠ হিসেবে পরিচিতি লাভ করেছে ।

এছাড়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় মাদরাসা পর্যায়ে ২০১৭ ও ২০১৮ সালে ভালুকা উপজেলার শ্রেষ্ঠ মাদরাসা নির্বাচিত হয়েছে। ছাত্র-শিক্ষক, অভিভাবক সকলের সম্মিলিত প্রচেষ্টারই ফল বলে মনে করেন প্রতিষ্ঠানটির সুপার শেখ মোঃ খাইরুল বাশার।

তিনি ভালো ফলাফলের জন্য মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানিয়ে ফলাফলের সাথে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন জানান। অতীতের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে ২০১৮ সালের দাখিল পরীক্ষাতেও শতভাগ ফলাফল অর্জন করায় মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ শাহাব উদ্দিন তালুকদার বলেন,সুদক্ষ পরিচালনা কমিটির  ঐকান্তিক প্রচেষ্টা,মান সম্মত শিক্ষা ও শিক্ষক-কর্মচারীদের নিরলস পরিশ্রমের ফলে প্রতিষ্ঠানটি অতীতের ন্যায় ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হয়েছে। আশা করি এর ধারাবাহিকতা ভবিষ্যতেও অক্ষুন্ন থাকবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই