তারিখ : ১৭ নভেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে স্ট্যাটাস বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

হালুয়াঘাটে স্ট্যাটাস বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
১ এপ্রিল রবিবার ফেইসবুক স্ট্যাটাস বিজয়ীদের মাঝে সম্মাননা ও পুরস্কার বিতরণ করেন সাংবাদিক ওমর ফারুক সুমন। তিনি হালুয়াঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক মানবজমিন ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের হালুয়াঘাট প্রতিনিধি। ওমর ফারুক সুমনের তার ব্যক্তিগত পক্ষ থেকে এ পুরস্কার বিতরণ করেন বলে জানা যায়।

সুত্র জানায়, ২৮ মার্চ দুপুর ১ টা ২৮ মিনিটে উক্ত সাংবাদিকের ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে হালুয়াঘাট পৌর নির্বাচনে সম্ভাব্য বিজয়ী কে হতে পারে এমন মতামত চাওয়া হলে মোট ১৭৪ জন ফেইসবুক আইডিধারী তাতে সমর্থন ও মতামত পেশ করেন। তাতে বিএনপি’র প্রার্থী আব্দুল হামিদের পক্ষে সমর্থন পড়ে ৯২ টি। নৌকা প্রতীক অর্থাৎ খাইরুল আলম ভুঁইয়ার পক্ষে ৫৮ টি, জগ প্রতীক অর্থাৎ আব্দুল মোতালেবের পক্ষে ৩ টি, কম্পিউটার অর্থাৎ নাদিম আহমেদের পক্ষে ২ টি, নারিকেল গাছ অর্থাৎ সালেহ আহমেদের পক্ষে ১ টি। অপরদিকে ১৭ জন আইডিধারী কোন প্রার্থীর পক্ষে সরাসরি মতামত দেননি। পরে ৩০ মার্চ শুক্রবার নৌকা সমর্থিত ৫৮ জন সমর্থনকারীদের মধ্য থেকে ৩ জনকে লটারির মাধ্যমে বিজয়ী ঘোষনা করা হয়।

এরা হলেন, ১ম গাঙ্গিনাপাড়ের  সেতু সরকার, ২য় আকনপাড়ার রাসেল মোড়ল, ৩য় ফুলপুরের এনায়েত হোসেন।  গত বৃহঃপতিবার একটি সুন্দর ও সুষ্ঠ হালুয়াঘাট পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে ভোট পড়ে ৩৮৩৪ ভোট আর ধানের শীষের পক্ষে ভোট পড়ে ৩০৫১ ভোট। মোবাইল প্রতীক নিয়ে প্রশান্ত কুমার সাহা ১৫৭৯, নারিকেল গাছ প্রতীক নিয়ে সালেহ আহমেদ ১৫৩৪, জগ প্রতীক নিয়ে আব্দুল মোতালেব ৮৩৭, কম্পিউটার প্রতীক নিয়ে নাদিম আহমেদ ১৯৯ টি। নৌকা প্রতীক নিয়ে খাইরুল আলম ভুইয়া ৩৮৩৪ ভোট পেয়ে বিজয়ী হোন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই