তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসায় আলোচনা সভা

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে
ভালুকার বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসায় আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
ঐতিহাসিক ৭ই মার্চ  উপলক্ষে ভালুকা উপজেলার শ্রেষ্ঠ দ্বীনি বিদ্যাপিঠ ঐতিহ্যবাহী বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ শাহাব উদ্দিন তালুকদার। প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. চান মিয়া।

প্রধান অতিথি বলেন,বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য হিসেবে সংস্থাটির ইন্টারন্যাশনাল মেমোরি অব দ্য ওয়ার্ল্ড রেজিস্টারে অন্তর্ভূক্ত হয়েছে।  তিনি সবাইকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে সোনার বাংলা গড়তে আত্মনিয়োগ করার আহবান জানান। এছাড়া তিনি মাদরাসাটির সুশৃঙ্খল ও মনোরম পরিবেশের উল্লেখ করে গভীর সন্তোষ প্রকাশ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির কো-অপ্ট সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল লতিফ ক্বারী, সুপার শেখ খাইরুল বাশার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারী মোকছেদুল আলম, শিক্ষক-শিক্ষার্থী ও  অভিভাবকবৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই