তারিখ : ২৮ মে ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সৌদি আরবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা ও দোয়া মাহফিল

সৌদি আরবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
বাংলাদেশ জার্নালিষ্ট ডেভেলপমেন্ট সোসাইটি সৌদিআরব শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার দিবাগত রাতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে সৌদি আরবের প্রাদেশিক শহর হাফার আল বাতেনে।

অনুষ্ঠানে বাংলাদেশ জার্নালিষ্ট ডেভেলপমেন্ট সোসাইটি সৌদি আরব শাখার সভাপতি ইঞ্জিনিয়ার এস আর সাইফুলের সভাপতিত্বে প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন ভালুকা মাল্টিমিডিয়া নেটওয়ার্ক এর প্রতিষ্ঠাতা ও অনলাইন পত্রিকা ভালুকা ডট কম এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাজী সানি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী অালমগীর হো‌সেন, আবদুল মালেক,আবদুল গনি ।

নিশানের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রেজাউল করিম,রফিকুল ইসলাম,মোহাম্মদ অপু  এতে আরো উপস্থিত ছিলেন আতিকুর রহমান,আক্কাছ মিয়া,মোহাম্মদ নাসিম, আবদুল কাদের, প্রমুখ ।

সাভা শেষে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয় ।   দোয়া ও মুনাজাত পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ জাহাঙ্গীর আলম ।

বার্তা প্রেরক
এস আর সাইফুল/হাফার আল বাতেন
সৌদি আরব






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই