তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভালুকার বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
ভালুকা উপজেলার বড়চালা হুসাইনিয়া দাখিল মাদরাসার ২০১৮ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল ২৫ জানুয়ারী বৃহস্পতিবার মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মোঃ শাহাব উদ্দিন তালুকদার। প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের সম্মানীত সদস্য মোঃ মোস্তফা কামাল।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ৭ম শ্রেণির ছাত্র সামিউল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে মাদরাসার সীমানা প্রাচীর নির্মানসহ অন্যান্য উন্ননয়মূলক কর্মকাণ্ডে সর্বাত্নক সহযোগীতার আশ্বাস দেন। অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন সুপার শেখ মোঃ খাইরুল বাশার,সহকারি সুপার মাওলানা মোঃ আব্দুল জলিল,মোঃ ইব্রাহিম সরকার,আলহাজ মোঃ আবুল কাশেম, অভিভাবক প্রতিনিধি ও ইউপি সদস্য শাহজাহান খান, কেন্দ্রিয় ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ মিনার হুসেন,ছাত্র নেতা মনিরুজ্জামান নয়ন,প্রাক্তন ছাত্র ও আল কোরআন ফাউণ্ডেশনের সভাপতি হাবিবুল্লাহ জিহাদী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল লতিফ ক্বারী,আলহাজ মোঃ আব্দুল মতিন মোল্লা,মোঃ আব্দুল খালেক মোল্লা,আলী আকবর মাস্টার, অভিভাবক সদস্য মোঃ জুলহাস উদ্দিন,মোহাম্মদ আলী,মোঃ মোশারফ হুসেন,আজীবন দাতা সাইফুল ইসলাম। পরিশেষে শিক্ষার্থীদের সাফল্য কামনা করে বিশেষ দোয়াও মুনাজাত পরিচালনা করেন সহকারি সুপার মাওলানা মোঃ আব্দুল জলিল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারি শিক্ষক সফিউল্লাহ লিটন ও শিক্ষক প্রতিনিধি হাবিবুর রহমান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই