তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার শহীদ নাজিম উদ্দিন স্কুল এন্ড কলেজে পাঠাগার উদ্বোধন

ভালুকার শহীদ নাজিম উদ্দিন স্কুল এন্ড কলেজে পাঠাগার উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৯ আগষ্ট]
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর  সহায়তায় ভালুকা উপজেলার শহীদ নাজিম উদ্দিন স্কুল এন্ড কলেজে  লাইব্রেরী কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ  কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারফ হোসেন খান,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য  রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ চান মিয়া। এছাড়া  প্রতিষ্ঠান অধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক কিরন ও ওয়ার্ল্ড ভিশনের  এডুকেশন প্রজেক্ট ম্যানেজার নম্রতা হাউই  বক্তব্য রাখেন।বক্তাগন পাঠ্য বইয়ের পাশাপাশি মানসিক বিকাশের লক্ষ্যে গল্প,উপন্যাস প্রবন্ধসহ বিভিন্ন বিষয়ের বই পড়ার অভ্যাস গড়ে তুলতে শিক্ষার্থীদেরকে  প্রতি আহবান জানান।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারি শিক্ষক খসরু মোহাম্মদ রনি।

এ সময় ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তা প্রদীপ মাঝি,উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।ছাত্র-ছাত্রীদের  বই পড়ায় উৎসাহ প্রদানের লক্ষ্যে ৩০০টি  বই, ১০টি  চেয়ার ,২টি টেবিল ও ২টি বুক সেলফ  সহায়তা দেয় ভালুকা এডিপি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই